Sumaiya Shimu






15 Comments

  1. আপনি হযতো অনেক সেক্সি কিন্তু আপনার স্বামী বাইরে বা লজ্জায় সেক্স করতে পারছেন না। আপনার ভিন্ন রুচি থাকতে পারে কিন্ত পছন্দ মত ভাবে সেক্স কররে সুযোগ নেই। যদি আপনি সেক্স এর জন্য পাগল হয়ে থাকেন তাহলে আমাকে ডেকে নিন। কারন আমিও পাগল। যেকোন বয়সী মহিলা আমি পছন্দ করি। কিন্তু তাকে অনেক সেক্সি আর খোলা মনের হতে হবে। তাই লজ্জা বা দ্বিধা ফেলে আমার সাথে খোলামেলা ভাবে কথা বলুন আমি আপনাকে অনেক সুখ দেব যেভাবে চান। Under of 30 age ...আমি সিরিয়াস কেউ মজা হিসেবে নিবেন না আর বাজে মন্তব্য করবেন না। সেক্স ¯^Duel অনুভূতি তাই এটা সবাই পেতে চায়। পুরূস সহজে বলতে পারে কিন্ত মেয়েরা নয। আমি গোপনীযতা বজায় রাখতে চাই আর এটা আমার জন্য জরুরী। আমি একা তাই গোপন জায়গা আর গোপন মেয়ে চাই| আর আমি সেক্স বন্ধুত্ব ভালবাসা আর আবেগের সাথে করতে চাই। আমার সাথে মোবাইলে কথা বলতে চাইলে মেসেজ এ আপনার নাম্বার দিন অথবা আমার 01676899198 এই নাম্বারে কল দিবেন | যদি আমার নাম্বার বন্ধ থাকে তাহলে আমাকে মেসেজ দিবেন । আপনি কল বা মিস কল না দিলে আমি কল করবনা এবং আপনার নাম্বার অন্য কেউ কে দিব না এ ব্যাপারে নিচিন্ত থাকতে পারেন। যারা আমার সমমনা দয়া করে আমাকে জানান। এবং আমাকে আপনার ফ্রেন্ড লিস্ট এ এ্যাড করুন।
    আপনাদের জন্য সবকিছু পুরোপুরি গোপন ও নিরাপদ থাকবে।

    আমি সব ধরনের সেক্স পছন্দ করি (সমকামী ব্যতীত)
    (আমি শুধুমাত্র মহিলা বা মেয়েদের জন্য)|
    01676899198.

    i am looking best and Physical 100 % ok wist a Graduate person

    ReplyDelete
  2. আপনি হযতো অনেক সেক্সি কিন্তু আপনার স্বামী বাইরে বা লজ্জায় সেক্স করতে পারছেন না। আপনার ভিন্ন রুচি থাকতে পারে কিন্ত পছন্দ মত ভাবে সেক্স কররে সুযোগ নেই। যদি আপনি সেক্স এর জন্য পাগল হয়ে থাকেন তাহলে আমাকে ডেকে নিন। কারন আমিও পাগল। যেকোন বয়সী মহিলা আমি পছন্দ করি। কিন্তু তাকে অনেক সেক্সি আর খোলা মনের হতে হবে। তাই লজ্জা বা দ্বিধা ফেলে আমার সাথে খোলামেলা ভাবে কথা বলুন আমি আপনাকে অনেক সুখ দেব যেভাবে চান। Under of 30 age ...আমি সিরিয়াস কেউ মজা হিসেবে নিবেন না আর বাজে মন্তব্য করবেন না। সেক্স ¯^Duel অনুভূতি তাই এটা সবাই পেতে চায়। পুরূস সহজে বলতে পারে কিন্ত মেয়েরা নয। আমি গোপনীযতা বজায় রাখতে চাই আর এটা আমার জন্য জরুরী। আমি একা তাই গোপন জায়গা আর গোপন মেয়ে চাই| আর আমি সেক্স বন্ধুত্ব ভালবাসা আর আবেগের সাথে করতে চাই। আমার সাথে মোবাইলে কথা বলতে চাইলে মেসেজ এ আপনার নাম্বার দিন অথবা আমার 01794223850 এই নাম্বারে কল দিবেন | যদি আমার নাম্বার বন্ধ থাকে তাহলে আমাকে মেসেজ দিবেন । আপনি কল বা মিস কল না দিলে আমি কল করবনা এবং আপনার নাম্বার অন্য কেউ কে দিব না এ ব্যাপারে নিচিন্ত থাকতে পারেন। যারা আমার সমমনা দয়া করে আমাকে জানান। এবং আমাকে আপনার ফ্রেন্ড লিস্ট এ এ্যাড করুন। আপনাদের জন্য সবকিছু পুরোপুরি গোপন ও নিরাপদ থাকবে। আমি সব ধরনের সেক্স পছন্দ করি (সমকামী ব্যতীত) (আমি শুধুমাত্র মহিলা বা মেয়েদের জন্য)| 01676899198. i am looking best and Physical 100 % ok wist a Graduate person
    Me Reyel

    ReplyDelete
  3. I got amazing feelings after seeing it.

    ReplyDelete
  4. Your posting is highly appreciating one.

    ReplyDelete
  5. I was looking for this type of post for a long time.

    ReplyDelete
  6. You posting brings happiness to so many people in this world.

    ReplyDelete
  7. Almost everyone is looking for this type of posting.

    ReplyDelete
  8. I am so big fan of your blog and posting.

    ReplyDelete
  9. I will be so blessed if you suck my dick.

    ReplyDelete
  10. Your posting is my dream posting indeed.

    ReplyDelete
  11. She is so expert how to take cock in the mouth.

    ReplyDelete
Previous Post Next Post

Contact Form